23 Years Of Kuch Kuch Hota Hai: Manish Malhotra Shares Interesting Story About Kajol’s Wedding Look


মুম্বই: ১৬ অক্টোবর ২৩ বছর পূর্ণ করল শাহরুখ খান (Shah Rukh Khan), কাজল (Kajol), রানি মুখোপাধ্যায় (Rani Mukerji) অভিনীত জনপ্রিয় ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। রোম্যান্টিক কমেডি ড্রামা ঘরানার ছবি দিয়েই পরিচালনায় হাতেখড়ি কর্ণ জোহরের। ২৩ বছর পরেও এই ছবির জনপ্রিয়তা এতটুকুও কমেনি। শুধু দেশেই নয়, বিদেশেও এই ছবির জনপ্রিয়তা  তুঙ্গে।

কীভাবে কাজলের বিয়ের সাজ ভাবা হয়েছিল? (How Kajol’s Wedding Look Was Created?)

এই ছবিতে কলাকুশলীদের লুক তৈরি করেছিলেন মণীশ মলহোত্র। ছবির ২৩ বছর পূর্তিতে কাজলের বিয়ের সাজ নিয়ে শেয়ার করলেন বিশেষ গল্প। ছবির একটি অংশ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেন মণীশ এবং সেখানে ক্যাপশনে জানান কীভাবে কাজলের লুকের কথা ভেবেছিলেন।

‘আমার এখনও মনে আছে যে আমার বাড়িতে কর্ণ, কাজল ও আমি বিয়ের লুক নিয়ে আলোচনা করতাম। আমার এই সুন্দর পিচ রংটা খুব পছন্দের ছিল আর কাপড়টাও আমার কাছে ছিল।’ এরপর তিনি হঠাৎ উঠে নিজেই ওই কাপড়টা গায়ে জড়িয়ে দেখাতে শুরু করেন কেমন লাগছে। দুজনে তাঁর দিকে খানিক তাকিয়ে থাকার পর সকলেই হাসিতে ফেটে পড়েন। সেই বিস্তারিত গল্প ক্যাপশনে লিখেছেন মণীশ।

 



সেই পোস্টে তাহিরা কাশ্যপ, সোফি চৌধুরী ও বিভিন্ন টিনসেল টাউন তারকারা কমেন্টও করেছেন। 

ছবির ২৩ বছর পূর্তিতে পরিচালক কর্ণ জোহরও আবেগঘন পোস্ট করেন ইনস্টাগ্রামে। লেখেন, ‘ভালবাসা, বন্ধুত্ব ও একগাদা মুহূর্তের ২৩ বছর পূর্তি।’

 



কুছ কুছ হোতা হ্যায় ছবিতে অভিনয় করেছিলেন, অনুপম খের, সানা সইদ, হিমানি শিবপুরী, ফরিদা জলাল, অর্চনা পূরণ সিংহ ও প্রয়াত রীমা লাগু। 





Source link