Amazon Offer On Iphone 12 Pro Buy Iphone Online Get To Know Details


নয়া দিল্লি : ক্যামেরা ও অন্যান্য ফিচারের ভিত্তিতে স্মার্টফোনের মধ্যে শীর্ষে রয়েছে আইফোন। iPhone 12 Pro স্মার্টফোনের শীর্ষ ক্যাটাগরির ফোনের তালিকায় রয়েছে। যার ক্যামেরা খুবই ভাল। সাধারণ ছবি, সেলফি বা ভিডিও করতে চাইলে আইফোনের ক্যামেরা সবচেয়ে ভাল মানের। বর্তমানে, iPhone 12 Pro -এ ২০% -এর বেশি ছাড় দেওয়া হচ্ছে অ্যামাজনে। এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে ১৫ হাজার টাকা। এই ফোনের ডিল এবং ফিচারের সম্পূর্ণ বিবরণ জানুন…

iPhone 12 Pro -এর দাম ১,১৯,৯০০ টাকা। কিন্তু এটি পাওয়া যাচ্ছে ৯৫,৯০০ টাকায়। অর্থাৎ এই ফোনটি কিনলে আপনি সরাসরি ২৪ হাজারের বেশি টাকা সরাসরি ছাড় পাচ্ছেন।

iPhone 12 Pro-তে 128GB, 256GB এবং 512 GB-এর অপশন রয়েছে। এটি কালো, নীল, সোনালি ও সাদা রঙে পাওয়া যাচ্ছে। এই ফোনে ১৪,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস রয়েছে। যদিও এই বোনাস আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করছে।

iPhone 12 Pro-তে নো কস্ট ইএমআই-এর একটি অপশনও রয়েছে। যেখানে আপনি সুদ না দিয়ে প্রতি মাসে কিস্তিতে এর মূল্য পরিশোধ করতে পারবেন।

স্পেশিফিকেশন :

  • এই ফোনটিতে একটি প্রো ক্যামেরা সিস্টেম রয়েছে । যার মূল ক্যামেরায় তিনটি ক্যামেরার সেটআপ রয়েছে। এই তিনটি ক্যামেরায় একটি 12MP আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 12MP ওয়াইড ক্যামেরা এবং 12MP টেলিফটো ক্যামেরা রয়েছে। এছাড়া ছবি জুম করার জন্য 4x অপটিক্যাল জুম রেঞ্জ দেওয়া হয়েছে।
  • এই ফোনে Night Mode, Deep Fusion, Smart HDR 3, Apple ProRAW-এর মতো ফিচার দেওয়া হয়েছে। এর সাথে অন্য সব মোড, পোর্ট্রেট লাইটিং, ডেপথ কন্ট্রোলও দেওয়া হয়েছে।
  • এতে 4K ডলবি ভিশন HDR রেকর্ডিং এর সুবিধা রয়েছে। যাতে উচ্চ মানের ভিডিও তৈরি করতে পারেন।
  • এছাড়াও রয়েছে LiDAR Scanner-এর বৈশিষ্ট্য, যা নাইট মোডের পোর্ট্রেট ছবিগুলিকে খুব দর্শনীয় করে তোলে এবং রাতে কম আলো থাকলে তাতে কিছু যায় আসে না।



Source link