Bhabanipur By Election 2021 Abhishek Banerjee Campaigns For Mamata Banerjee


আবীর দত্ত ও উজ্জ্বল মুখোপাধ্যায়, কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভবানীপুরে ভোট প্রচার করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন অবাঙালি ভোটার, বিশিষ্ট মানুষজন ও দলীয় নেতৃত্বের একাংশের সঙ্গে বৈঠক করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। পাশাপাশি, লক্ষ্মী নারায়ণ মন্দিরেও পুজো দেন।

রাজ্য রাজনীতিতে চমক দিয়ে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে, শনিবার তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়। আর এদিনই মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ভবানীপুরে ভোট প্রচার শুরু করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

প্রথমেই পদ্মপুকুরের লক্ষ্মী নারায়ণ মন্দিরে পুজো দেন। ভবানীপুর বিধানসভায় প্রায় ৪০ শতাংশ অবাঙালি ভোটার। এদিন, ভবানীপুরের অবাঙালি ভোটার, বিশিষ্ট মানুষজন ও দলীয় নেতৃত্বের একাংশের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, সেখানে  অবাঙালি ভোটারদের বার্তা দিয়ে বলেন, গুজরাত, রাজস্থান থেকে যাঁরা এসেছেন, তাঁরাও ততোটাই বাঙালি, যতটা আমরা।পাশাপাশি বিজেপিকে কড়া বার্তা দিয়ে বলেন, তৃণমূল দেখিয়ে দেবে। ১৫ দিনে আরও বোঝা যাবে। বিজেপির বিনাশ শুরু হয়েছে। আপনারা দেখলেন, বাবুল সুপ্রিয়কেও আমরা নিয়েছি।

সূত্রের খবর, বিভিন্ন মারোয়াড়ি ও গুজরাতি সংগঠনের সদস্যদের সঙ্গে বৈঠকে অভিষেক বলেন, কোনও দুর্নীতির অভিযোগ থাকলে জানান, ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা নেব।  তিনি আরও বলেন, কেউ প্রভাব খাটাতে চাইলে বা আপনাদের ব্যবসায় সমস্যা হলে আমায় চিঠি দিন, ব্যবস্থা নেব।

এদিকে, তৃণমূলের হামলা এড়াতেই গোপনে প্রচার করছেন প্রিয়ঙ্কা টিবরেওয়াল বলে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থীর প্রচার নিয়ে দাবি করলেন  দিলীপ ঘোষ।

গতকাল প্রচার করতে দেখা যায়নি প্রিয়ঙ্কা টিবরেওয়ালকে। এদিন ভবানীপুরে চা-চক্রে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। এপ্রসঙ্গে দিলীপের অভিযোগ, বিধানসভা ভোটের আগে অবাঙালি ও হিন্দিভাষী ভোটারদের আবাসনে গিয়ে হুমকি দিয়েছিল তৃণমূল। এবার হামলা এড়াতেই বিজেপি সাধারণ মানুষের মধ্যে গোপনে প্রচার চালাচ্ছে বলে তাঁর দাবি। 

সব মিলিয়ে, ভবানীপুর উপনির্বাচন ঘিরে চড়ছে রাজনৈতিক তরজা।

আরও পড়ুন: শুধু প্রিয়ঙ্কা, শ্রীজীব নন ; ভবানীপুরে মমতার বিরুদ্ধে প্রার্থী আরও ৯

আরও পড়ুন: ‘মনোনয়নপত্রে তথ্য গোপন করেছেন মমতা’, কমিশনে অভিযোগ বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্টের



Source link