Get To Know Top Entertainment News For The Day Which You Can’t Miss, Know In Details


কলকাতা: আজ কিংবদন্তি অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের জন্মদিন। প্রকাশ্যে এল ‘অতরঙ্গি রে’ ছবির প্রথম গান ‘চকা চক’। ফের ছোটপর্দায় সোলাঙ্কি রায়। এক ঝলকে দেখে নেওয়া যাক, বিনোদন দুনিয়ার আজকের কোন কোন খবর নজর কাড়ল।

কিংবদন্তির জন্মদিনে…

২৯ নভেম্বর ১৯৩৬, জন্মগ্রহণ করেন বাংলা সিনেমা জগতের অন্যতম গুণী, প্রতিভাবান অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়। আজ তাঁর ৮৫তম জন্মদিন। নিজের সোশ্যাল মিডিয়ায় বাবার পুরনো ছবি দিয়ে তাঁকে শ্রদ্ধা জানালেন ছেলে, অপর অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। লেখেন, ‘বাপি….. শুভ জন্মদিন…আমার বাবা’।

শ্যুটিং ফ্লোরে ফিরছেন রচনা

বিরতি শেষ, ‘দিদি নম্বর ওয়ান’-এর সেটে ফিরলেন দিদি। ফের শ্যুটিং শুরু করলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সেটে ফিরেই শিশুদের সঙ্গে নিয়ে মজার শ্যুটিং সারলেন ‘দিদি’। সম্প্রতি বাবাকে হারিয়েছেন রচনা। আর তাই, জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নম্বর ওয়ান’ থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। তাঁর জায়গায় ‘দিদি নম্বর ওয়ান’-এর সঞ্চালনা করছিলেন সুদীপা ও সৌরভ দাস। 

মিমির ৩ মিলিয়ন

ইনস্টাগ্রামে তাঁর ঝকঝকে প্রোফাইল। আকর্ষণীয় ছবি, রিল আর ভিডিওর চমকে ভরা টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তীর প্রোফাইল। এখন নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ার্সের সংখ্যা কত জানেন? ৩ মিলিয়ন। মিমিই টলিউডে প্রথম অভিনেত্রী যাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ফলোয়ার্স সংখ্যা ছুঁল ৩ মিলিয়নের লক্ষ্যমাত্রা। ইনস্টাগ্রামের ফলোয়ার্স সংখ্যায় বেশ ফুরফুরে মেজাজে নায়িকাও। 

আরও পড়ুন: Subhendu Chatterjee Birthday: কিংবদন্তি অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের জন্মদিনে শ্রদ্ধাজ্ঞাপন ছেলে শাশ্বত চট্টোপাধ্যায়ের

ভারতে এক দিন আগেই

মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়ার একদিন আগেই ভারতের প্রেক্ষাগৃহে আসছে স্পাইডার-ম্যান! আগামী ১৬ ডিসেম্বর ভারতে মুক্তি পাচ্ছে স্পাইডার-ম্যান সিরিজের নতুন ছবি, ‘স্পাইডার-ম্যান, নো ওয়ে হোম।’ আজ সোনি পিকচার্সের তরফ থেকে ট্যুইট করে জানানো হয়, স্পাইডারম্যান অনুরাগীদের জন্য আমাদের তরফে একটা সুখবর রয়েছে। আমাদের সবার প্রিয় স্পাইডার-ম্যান একদিন আগে ভারতে আসছে। ১৬ ডিসেম্বর থেকে ইংরেজি, হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ‘স্পাইডার-ম্যান, নো ওয়ে হোম’। 

ভাইবোনের কীর্তিতে বিভোর কিয়ারা

‘শেরশাহ’ ছবির জনপ্রিয় গানের তালে ঠোঁট মেলাচ্ছেন তানজানিয়ার ভাই-বোন! তার একপাশে জ্বলজ্বল করছে সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণীর ছবি। ভিডিও শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করলেন খোদ কিয়ারা আডবাণী। আজ ট্যুইটারে এই ভিডিও শেয়ার করেছেন পর্দার ডিম্পল চিমা ওরফে কিয়ারা আডবাণী। 

‘সহস্র’ পথ পেরিয়ে আবেগপ্রবণ বিগ বি

১০০০টি পর্ব পূর্ণ করছে ‘কেবিসি’। বলিউড তারকা অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan) সর্বশেষ প্রোমোতে তাই খানিক আবেগপ্রবণ হতেও দেখা যায়। এই পর্বেই বিশেষ অতিথি হিসেবে আসবেন তাঁর মেয়ে শ্বেতা বচ্চন (Shweta Bachchan)। বাবাকে তাঁর প্রশ্ন, এই আইকনিক শোয়ের ১০০০ পর্ব পূর্তিতে তাঁর কেমন লাগছে। প্রশ্ন শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন বিগ বি। তাঁর উত্তর, ‘মনে হচ্ছে যেন আমার দুনিয়াটাই বদলে গেছে।’ 

পর্দায় ‘গাঁটছড়া’ সোলাঙ্কি-গৌরবের

বড়পর্দা থেকে ফের ছোটপর্দায় ফিরছেন একঝাঁক অভিনেতা-অভিনেত্রীরা। শুধু কি তাই? ছোটপর্দায় তৈরি হচ্ছে নতুন জুটিও। অনেকে আবার লম্বা বিরতির পর ফিরছেন শ্যুটিং ফ্লোরে। সব মিলিয়ে ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’র ট্রেলার। স্টার জলসার এই ধারাবাহিকের হাত ধরে এই প্রথমবার জুটি বাঁধছেন গৌরব চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায়। তবে শুধু এই দুই নায়ক নায়িকাই নয়, এই ধারাবাহিকে অভিনয় করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা, সঞ্চারী মণ্ডল ও অন্যান্যরা।

‘চকা চক’ মুক্তি

মুক্তি পেল আনন্দ এল রাইয়ের (Anand L Rai) আগামী ছবি ‘অতরঙ্গি রে’-র (Atrangi Re) প্রথম গান ‘চকা চক’ (Chaka Chak)। কিংবদন্তি সঙ্গীত পরিচালক এ আর রহমানের (A R Rahman) অনবদ্য সুরে পা মেলাতে দেখা গেল সারা আলি খানকে (Sara Ali Khan)। শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) কণ্ঠ যেন গানটিকে অন্য মাত্রা দিয়েছে। 

ফের পর্দায় রণবীর-আলিয়া

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ (Ae Dil Hai Mushkil) ছবির পাঁচ বছর পর ফের একবার পরিচালকের আসনে কর্ণ জোহর (Karan Johar)। আলিয়া ভট্ট ও রণবীর সিংহকে (Ranveer Singh and Alia Bhatt) নিয়ে তৈরি হচ্ছে তাঁর আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani)। সঙ্গে দেখা যাবে একাধিক প্রবীণ অভিনেতাকে। জয়া বচ্চন (Jaya Bachchan), ধর্মেন্দ্র (Dharmendra) ও শাবানা আজমিকে (Shabana Azmi) এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি মুক্তির তারিখ ঘোষণা করলেন কর্ণ জোহর। ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারিতে দর্শকদের মনোরঞ্জন করতে আসছে ছবিটি।



Source link