‘Gorkha’: Akshay Kumar Thanks Ex Officer Who Pointed Out Mistake In Film’s Poster


নয়াদিল্লি: ‘দশেরা’-এ নিজের নতুন ছবির ঘোষণা করলেন বলিউডের খিলাড়ি। আসছে অক্ষয় কুমারের নতুন ছবি ‘গোর্খা’। মেজর জেনারেল ইয়েন কার্ডোজোর জীবনের ওপর নির্ভর করে গড়ে উঠছে সিনেমাটি। ‘রাম সেতু’ অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবির প্রথম লুক। 

 



ছবির পোস্টার মুক্তির এক দিন পরই একজন প্রাক্তন গোর্খা অফিসার ছবির পোস্টারে একটি ভুল ধরিয়ে দেন। মেজর মানিক এম জলির পোস্টারে প্রকাশিত ‘খুকরি’-এর ছবিতে খানিক ভুল চোখে পড়ে। তিনি বলেন খুকরি-এর ধারালো দিকটা সঠিক নেই। 

 

তিনি ট্যুইট করে লেখেন, ‘প্রিয় অক্ষয় কুমার, একজন প্রাক্তন গোর্খা অফিসার হিসেবে, এই ছবিটা তৈরি করার জন্য তোমাকে ধন্যবাদ। যদিও খুঁটিনাটি সঠিক হওয়া প্রয়োজন। দয়া করে খুকরিটা ঠিক করে নিন। ধারালো দিকটা অপর দিকে থাকে। এটা তো তরোয়াল নয়। ব্লেডের ভিতর দিক থেকে বেরোয় খুকরি।’ বোঝানোর সুবিধের জন্য তিনি খুকরির একটি ছবিও অ্যাটাচ করে দেন পোস্টে।

যদিও ভুল ধরিয়ে দেওয়ার জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। তিনি লেখেন, ‘প্রিয় মেজর জলি, এই দেখিয়ে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আমরা শ্যুটিংয়ের সময় খেয়াল রাখব। আমি গোর্খা তৈরি করতে পেরে খুবই গর্বিত এবং উচ্ছ্বসিত। এটাকে সত্যের কাছাকাছি পৌঁছে দিতে যে কোনও সাজেশনই সাগ্রহে গৃহীত হবে।’

 

‘গোর্খা’ ছাড়াও একাধিক ছবি মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের। ‘সূর্যবংশী’, ‘রাম সেতু’, ‘রক্ষাবন্ধন’, ‘অতরঙ্গি রে’, ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘মিশন সিন্ড্রেলা’ এবং ‘ওএমজি – ওহ মাই গড! ২’ ছবিগুলিতে দেখা যাবে তাঁকে।





Source link