He Is Not A Bengali ,Sayantan Basu Attacks Firhad Hakim,’Dirty Politics Of BJP’,state Minister Counters


কলকাতা: রাজ্যের পরিবহণমন্ত্রী  তথা তৃণমূল নেতা ফিরহাদ হাকিমকে বেনজির আক্রমণ বিজেপি নেতা সায়ন্তন বসুর।  তিনি বলেছেন, ‘ফিরহাদ হাকিমকে আইএসআই-এর এজেন্ট বলেন লোকে’। একইসঙ্গে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসুর চাঞ্চল্যকর দাবি, ফিরহাদ হাকিম বাঙালি নন। 

সায়ন্তন বসু বলেছেন, কয়েকজন আধা বিজেপিকে দলে নিয়ে তৃণমূল লাফালাফি করছে। তিনি বলেন, আমরা শুধু এটুকু বলতে পারি ববি হাকিম নিজে ঠিক করুন তিনি কোন দলে থাকবেন। তিনি অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়ের (Abhishek Banerjee) দল করবেন, সেখানে তাঁর অনুগামী হয়ে কাজ করবেন, না কি তাঁর রাজনৈতিক পরিচয় দেবেন। ববি হাকিমই তো বাঙালিই নন।”

TMC vs BJP: ফিরহাদ হাকিম বাঙালি নন, আইএসআই এজেন্ট, বেনজির আক্রমণ সায়ন্তন বসুর | Bangla News

এই আক্রমণের পাল্টা ফিরহাদ বলেছেন, এগুলো খুব নোংরা রাজনীতি। এজন্যই বিজেপি ডুবছে। এ ধরনের বিভাজনের রাজনীতিই বিজেপি করে। আমি যেখান থেকে রেকর্ড ভোটে কাউন্সিলর পদে জিতেছি, সেখানে সংখ্যালঘু নেই। সাধারণ মানুষ নিজের মনে করেন। আমার নাম ফিরহাদ হাকিম বলে বিজেপি এভাবে স্ট্যাম্প দেওয়ার চেষ্টা করে।কিন্তু এটা কখনওই সফল হবে না। এ ধরনের বিভেদমুলক রাজনীতির জন্যই সায়ন্তন কোনওদিন ভোটে জিততে পারেননি। বিভেদমূলক মানসিকতা নয়,  মানুষের পাশে থাকে মানুষের মন জয় করা যায়। 

Babul Supriyo joins TMC: বাবুল সুপ্রিয় কোনও ফ্যাক্টর নন, টালিগঞ্জে ৫০ হাজারের বেশি ভোটে হেরেছেন, কটাক্ষ অর্জুন সিংহর

এদিন ফিরহাদ বলেছেন, বিজেপির কোনও ভবিষ্যতই নেই। সারা দেশেই ডুবছে বিজেপি। মানুষকে কিছুদিন ধরে বোকা বানিয়ে রাখা যায়। কিন্তু সবদিন বোকা বানিয়ে রাখতে পারা যায় না। সেজন্যই যাঁরা বুঝছেন, তাঁরা বিজেপি ছেড়ে দিচ্ছেন। আরও অনেকেই বিজেপি ছাড়বেন। বিজেপির কোনও ভবিষ্যত নেই।

এদিন  চেতলায় অলিগলিতে প্রচার করেন ফিরহাদ হাকিম। আসন্ন ৩০ তারিখ ভবানীপুরে উপনির্বাচন। ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার সারলেন ফিরহাদ।



Source link