Honsla Rakh Box Office Collection Day 1: Diljit Dosanjh, Shehnaaz Gill’s Film Starts On Solid Note, Know In Details


মুম্বই: সদ্যই মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জ, শেহনাজ গিল, সোনম বাজওয়া অভিনীত কমেডি ড্রামা ‘হসলা রাখ’ (Honsla Rakh)। আর প্রথম দিন থেকেই বক্স অফিসে ছক্কা হাঁকাতে শুরু করেছে এই ছবি। দর্শক থেকে সমালোচক, প্রত্যেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ছবি দেখে। ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশন দেখেই বোঝা যাচ্ছে কমেডির মোড়কে রোম্যান্টিক ছবি কতটা ভালো লেগেছে দর্শকদের।

আরও পড়ুন – Raavan First Poster: আসছে নতুন ছবি ‘রাবণ’, অপ্রত্যাশিত লুকে হাজির টলিউড সুপারস্টার জিৎ

অভিনেতা সিদ্ধার্থ শুক্লর অকাল প্রয়াণের পর থেকে নিজেকে সোশ্যাল মিডিয়া এবং জনসমক্ষ থেকে কার্যত সরিয়ে নিয়েছিলেন শেহনাজ গিল। ২রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকাই মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লর। ওরকম বেদনাদায়ক ঘটনার পর ‘হসলা রাখ’ ছবিকে কেন্দ্র করে তাঁকে প্রথমবার কথা বলতে দেখা যায়। ছবির প্রোমোশনে এসেও ভালোবাসা নিয়ে অনেক কথা বলেন শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর যেভাবে ভেঙে পড়েছিলেন শেহনাজ, তাতে এই ছবিকে কেন্দ্র করে কাজে ফিরে আসার ঘটনায় দারুণ খুশি হন অভিনেত্রীর অনুরাগীরা। 

ছবি মুক্তির পরই দিলজিৎ দোসাঞ্জ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবির বক্স অফিস কালেকশন নিয়ে পোস্ট করেন। জানিয়েছেন যে, প্রথম দিনই তাঁর ছবি ৫.০৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। উৎসবের মরশুম চলছিলই। ফলে উৎসবের মরশুমে প্রথম দিনেই তাঁর ছবি বক্স অফিস কালেকশনে বড় ছক্কা হাঁকাতে শুরু করেছে। এভাবে পাশে থাকার জন্য় দর্শকদের প্রতি ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেতা। পাশাপাশি এও জানিয়েছেন, একদিন পর্যন্ত সমস্ত পঞ্জাবি ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে ‘হসলা রাখ’। তিনি আশা করছেন, সপ্তাহের শেষ দুদিনের বক্স অফিস কালেকশন আরও ভালো হবে বলে।

আরও পড়ুন – KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’ থেকে কত টাকা জিতলেন হেমা মালিনী?

দিলজিৎ দোসাঞ্জের বক্স অফিস কালেকশনের পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকরা। কেউ লিখেছেন, ‘টিমের প্রত্যেককে শুভেচ্ছা। সকলের জন্য গর্বিত।’ আবার কেউ লিখেছেন, ‘সবাইকে খুব ভালোবাসি। কিন্তু আমার সবথেকে প্রিয় শেহনাজ গিল’। 



Source link