India Corona Update India Reported-30773-new Covid Cases In The Last 24-hours


India Coronavirus Updates:  দেশে দৈনিক করোনা আক্রান্তর সংখ্যা কমলেও তা ৩০ হাজারের ওপরেই রয়েছে। রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের জারি করা পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্তর সংখ্যা ৩০ হাজার ৭৭৩।  তবে গতকালের তুলনায় এদিনের পরিসংখ্যানে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়েছে। এই সংখ্যা ৩০৯। শনিবারের পরিসংখ্যান অনুযায়ী, গত একদিনে মৃতের সংখ্যা ছিল ২৮১। করোনাকে হারিয়ে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ওঠার সংখ্যা ৩৮,৯৪৫। অর্থাৎ, গত একদিনে অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা কমেছে ৮,৪৮১।

গত এক সপ্তাহে দৈনিক করোনা আক্রান্তর সংখ্যা

১২ সেপ্টেম্বর-২৭,২৫৪
১৩ সেপ্টেম্বর-২৫,৪০৪
১৪ সেপ্টেম্বর-২৭,১৭৬
১৫ সেপ্টেম্বর-৩০,৫৭০
১৬ সেপ্টেম্বর-৩৪,৪০৩
১৭ সেপ্টেম্বর-৩৫,৬৬২
১৮ সেপ্টেম্বর-৩০,৭৭৩

করোনা অতিমারী শুরুর পর থেকে দেশে এখনও পর্যন্ত আক্রান্তর সংখ্যা ৩ কোটি ৩৩ লক্ষ ৮১ হাজার। এরমধ্যে মৃত্যু হয়েছে ৪ লক্ষ ৪৪ হাজার ২৪৮ আক্রান্তর। সুস্থ হয়ে উঠেছেন ৩ কোটি ৩৪ লক্ষ ৪৮ হাজার আক্রান্ত। দেশে অ্যাক্টিভ করোনা আক্রান্তর সংখ্যা চার লক্ষেরও কম। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীনের সংখ্যা ৩ লক্ষ ৩২ হাজার ১৫৮।এখনও পর্যন্ত ৮০ কোটি ৪৩ লক্ষ ৭২ হাজার করোনা টিকার ডোজ দেওয়া হয়েছে। 

Bhabanipur By-Polls: ভবানীপুরে ভোটে নেই, প্রচারে আইএনটিইউসি-র নামে হোর্ডিং ঘিরে টানাপোড়েন কংগ্রেসের অন্দরে

দেশে সমস্ত রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির মধ্যে কেরলে দৈনিক আক্রান্তর সংখ্যা সবচেয়ে বেশি। গত একদিনে দক্ষিণের এই রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৯,৩৫২। তবে দৈনিক আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে  কেরলে। রাজ্যে করোনায় মোট আক্রান্তর সংখ্যা বেড়ে হয়েছে ৪৪ লক্ষ ৮৮ হাজার ৮৪০। গত একদিনে করোনায় মৃত্যু হয়েছে ১৪৩ জনের। সবমিলিয়ে রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৩,৪৩৯। শনিবারের পরিসংখ্যান অনুযায়ী, কেরলে গত একদিনে দৈনিক করোনা আক্রান্তর সংখ্যা ছিল ২৩,২৬০।

CSK vs MI: আরব দেশে আজ ধোনি-রোহিত দ্বৈরথ, কখন কোথায় দেখবেন ম্যাচ?

 



Source link