IPL 2021: KKR Players Andre Russell, Sunil Narine, Tim Seifert Arrived UAE Entered IPL Bubble


আবু ধাবি: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) সমর্থকদের জন্য সুখবর। আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে দলে যোগ দিলেন প্রধান দুই ভরসা আন্দ্রে রাসেল (Andre Russell) ও সুনীল নারাইন (Sunil Narine)। আবু ধাবিতে রিৎজ কার্লটন হোটেলে নিভৃতবাসে রয়েছেন দুই ক্যারিবিয়ান তারকা। সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ দিয়ে দ্বিতীয় পর্বে অভিযান শুরু করছে কেকেআর। নাইট শিবিরের খবর, সেই ম্যাচে দুই ক্রিকেটারকেই পাওয়া যাবে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পাট চুকিয়ে আইপিএলের দুনিয়ায় ঢুকে পড়লেন আন্দ্রে রাসেল, সুনীল নারাইনরা। বৃহস্পতিবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরশাহি পৌঁছে যান কলকাতা নাইট রাইডার্সের ক্যারিবিয়ান তারকারা। তাঁদের সঙ্গেই আবু ধাবির টিম হোটেলে পৌঁছে গিয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার টিম সেফার্ট। তিনিও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলেই কেকেআর শিবিরে যোগ দিলেন।

কলকাতা নাইট রাইডার্স শিবির থেকে জানানো হয়েছে যে, সেন্ট কিটস অ্যান্ড নেভিস থেকে চার্টার্ড বিমানে করে আবু ধাবি পৌঁছন রাসেলরা। রাসেল জামাইকা তালাওয়াজের হয়ে সিপিএলে খেলছিলেন। নারাইন ও সেফার্ট খেলেন শাহরুখ খানেরই অপর ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে। তিন ক্রিকেটারের সঙ্গে মরুদেশে পৌঁছে গিয়েছেন ভিডিও অ্যানালিস্ট এআর শ্রীকান্ত। রাসেলদের বিমান স্পেনের মালাগায় জ্বালানি ভরার জন্য একবার অবতরণ করে। সেখান থেকে সরাসরি আবু ধাবিতে পৌঁছন ক্রিকেটাররা।

বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ আবু ধাবিতে পৌঁছনোর পর বিমানবন্দরেই ক্রিকেটারদের এক দফা করোনা পরীক্ষা করা হয়। তার পরেই টিম হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে চলে যান রাসেলরা। কোয়ারেন্টিন থেকে বেরনোর পর দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন নারাইনরা।

কলকাতা নাইট রাইডার্স ২০ সেপ্টেম্বর আমিরশাহি লেগের প্রথম ম্যাচে মাঠে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। ম্যাচটি হবে আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকায় সাত নম্বরে রয়েছে কেকেআর। প্লে অফে যাওয়ার আসা বাঁচিয়ে রাখতে হলে বাকি ৭ ম্যাচের মধ্যে অন্তত পাঁচটি জিততেই হবে শাহরুখ খান-জুহি চাওলার দলকে।

দলে বিভাজন? কোহলির ওয়ান ডে নেতৃত্বও বিপন্ন, মত বোর্ডের একাংশের



Source link