Jeet Gannguli: Tollywood Music Composer Jeet Gannguli Tested Corona Positive


কলকাতা: করোনা আক্রান্ত সঙ্গীতশিল্পী জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganngul)। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কোভিড (Covid) পজিটিভ হওয়ার খবর নিজেই জানিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জিৎ জানিয়েছেন, তাঁর মৃদু উপসর্গ রয়েছে। আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন তিনি। মেনে চলছেন চিকিৎসকদের পরামর্শ। 

কিছুক্ষণ আগেই ট্যুইটারে একটি পোস্ট করেছেন সঙ্গীতশিল্পী। সেখানে তিনি লিখেছেন, ‘আমার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। এখন পর্যন্ত আমার মৃদু উপসর্গ রয়েছে। তবে শারীরিকভাবে আমি সুস্থবোধই করছি। বাড়িতেই নিভৃতবাসে রয়েছি।চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমি সবরকম কোভিডবিধি মেনে চলছি। সম্প্রতি যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁরা দয়া করে কোভিড পরীক্ষা করিয়ে নিন। 

বছরের শুরুতেই দুঃসংবাদ শুনল টলিউড (Tollywood)। তবে কেবল জিৎ গঙ্গোপাধ্যায় নন, সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) মা শতরূপা স্যানাল ও তাঁর দিদি চিত্রাঙ্গদা। সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন শতরূপা নিজেই। এমনকি করোনার জেরে পিছিয়ে গিয়েছে চিত্রাঙ্গদার বিয়েও। বছরের শেষ দিনে মা আর দিদির সঙ্গে দেখা করতে পারেননি নায়িকা ঋতাভরী। 

‘বছরের শেষ দিন সবচেয়ে প্রিয় মানুষদের সঙ্গে দেখা হল না’, মনখারাপ ঋতাভরীর

অন্যদিকে, বর্ষবরণের পর দিনই রাজ্যে দৈনিক করোনা (Corona) সংক্রমণ সাড়ে চার হাজারের গণ্ডি পেরিয়ে গেল। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে ৪ হাজার ৫১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবারে প্রকাশিত পরিসংখ্যান অনুযায়ী, দৈনিক সংক্রমণ ছিল ৩ হাজার ৪৫১।  অর্থাৎ এক দিনে লাফিয়ে সংক্রমণ বাড়ল ১ হাজার ৬১।  গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে  ৯ জন করোনা রোগীর।

একই সঙ্গে, শহর কলকাতার পরিস্থিতিও অত্যন্ত উদ্বেগজনক। গত ২৪ ঘণ্টায় কলকাতায় নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৯৮ জন। এক দিন আগেই সংখ্যাটা ছিল ১ হাজার ৯৫৪। এ দিন কলকাতায় ২ জন করোনা রোগী মারা গিয়েছেন। সবমিলিয়ে এই নিয়ে রাজ্যে মৃত্যু বেড়ে দাঁড়াল ১৯ হাজার ৭৭৩।  এখনও পর্যন্ত রাজ্যে করোনায় সংক্রমিত হয়েছেন মোট ১৬ লক্ষ ৪২ হাজার ৯৯৭ জন।



Source link