Mumbai Cruise Drug Case Ncb Recovers This Drugs Chat Of Aryan Khan With Bollywood Famous Actress Says-reports


Aryan Khan Chat With Actress:  জেলেই থাকতে হবে, না কি জামিন পাবেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে, এ ব্যাপারে আজ সিদ্ধান্ত জানাতে পারে আদালত। গতবারের শুনানিতে সিদ্ধান্ত স্থগিত রেখেছিল আদালত। এদিন আরিয়ানের জামিনের আর্জি নিয়ে সিদ্ধান্ত জানাতে পারে আদালত। আরিয়ান মন্নতে ফিরবেন, না আরও কিছুটা সময় তাঁকে আর্থার রোড জেলেই কাটাতে হবে, তা নির্ভর করছে আদালতের সিদ্ধান্তের ওপর। আদালতের রায়ের আগে আজ সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বড়সড় তথ্য সামনে এসেছে বলে জানানো হয়েছে।

প্রতিবেদন অনুসারে, শাহরুখ-পুত্রের হোয়াটসঅ্যাপে চ্যাটে মাদক সংক্রান্ত কথোপকথন মিলেছে বলে দাবি এনসিবি-র। ক্রুজ ড্রাগ পার্টি মামলায় আরিয়ানের সঙ্গে বলিউডের এক উঠতি অভিনেত্রীর চ্যাট এনসিবি হাতে পেয়েছে বলে দাবি। চ্যাটে মাদক সংক্রান্ত বিষয়ে কথাবার্তা হয়েছিল বলে প্রতিবেদনে জানানো হয়েছে। আদালতে শুনানি চলাকালে এনসিপি টিম অভিযুক্তদের যে চ্যাটগুলি আদালতে পেশ করেছে, সেগুলির মধ্যে রয়েছে আরিয়ানের সঙ্গে ওই অভিনেত্রীর চ্যাটও। 

এছাড়াও কিছু মাদক পাচারকারীর সঙ্গেও আরিয়ানের চ্যাটও আদালতকে এনসিবি জমা দিয়েছে বলে জানানো হয়েছে। আরিয়ানের জামিনের আর্জির ক্ষেত্রে আদালতে ওই সব চ্যাট কোনও বাধা তৈরি করবে কিনা, সেটাই এখন দেখার। 

আদালতে এর আগের শুনানিতে এনসিবি-র পক্ষ থেকে এএসজি অনিল সিংহ আরিয়ানকে নিয়ে বলেছিলেন যে, আরিয়ান শুধু মাদকই নেন না, তিনি মাদক বন্টনও করেন। যে বয়ান সামনে এসেছে, তার থেকে জানা যায় যে, গত কয়েক মাস ধরেই তিনি মাদক সেবন করেন।

Cruise Drugs Case: আজ শাহরুখ-পুত্র আরিয়ানের জামিনের আর্জির শুনানি বিশেষ এনডিপিএস আদালতে

এনসিবি-র পক্ষ থেকে আরও বলা হয়, আরবাজ মার্চেন্টের কাছে মাদক মিলেছে। আরিয়ান তাঁর সঙ্গেই ছিলেন। তিনি কোর্টে পঞ্চনামা পড়েও বলেন যে, এতে সাফ লেখা যে, দুজনের মাদক সেবনের কথা ছিল। আরবাজ তাঁর জুতোয় মাদক লুকিয়ে নিয়ে গিয়েছিলেন।



Source link